ট্রেন্ডিং নিউজটেক নিউজবিনোদনভাইরাললাইফ স্টাইলঅফবিট

Bajaj Pulsar 125 Carbon Fiber Edition: তরুণ প্রজন্মের উন্মাদনা বাড়িয়ে বাজারে হাজির নতুন Bajaj Pulsar- এর নতুন এডিশন!

Published on:

Bajaj Pulsar 125 Carbon Fiber Edition: টু-হুইলার, থ্রি-হুইলার ছাড়া বর্তমানে জনজীবন অচল। এগুলোর ওপর নির্ভরশীলতা আরো বেড়ে গেছে। তাই প্রত্যেকদিন নিত্য-নতুন মডেল বাজারে আনছে বিভিন্ন সংস্থা।বর্তমান যুগ স্মার্ট ফোন বাইক, স্কুটি এসবের যুগ। তরুণ প্রজন্মের কাছে এগুলো হল এক উন্মাদনা। আর সেটা যদি হয় পালসার, তবে কোনো কথাই নেই। রাইডারদের কাছে খুব পছন্দের বাইক হল এটি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভারতের বাজারে জনপ্রিয় অটোমোবাইল সংস্থা হল Bajaj।নিত্যনতুন মডেল বাজারে লঞ্চ করছে এই সংস্থা।দাম খুব বেশি নয়।বহু বছর ধরে ভারতীয় বাজারে ব্যবসা করছে এই সংস্থা।এবার Bajaj Pulsar সম্প্রতি পুরোনো একটি মডেল নতুন রূপে বাজারে লঞ্চ করল।সেটি হল 2024 Bajaj Pulsar 125 Carbon Fibre Edition।আজকের প্রতিবেদন থেকে সেই সম্পর্কে বিস্তারিত জেনে নেব।

Bajaj Pulsar 125: Engine & Range :

Bujaj Pulsar 125 Carbon Fibre Edition এর যে নতুন ভার্সনটি লঞ্চ হয়েছে তাতে 124.04cc সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করা হয়েছে।এটি থেকে 8500rpm এ 11.08bhp শক্তি উৎপন্ন হতে পারে এবং 6500rpm গতিতে 10.08Nm টর্ক উৎপন্ন হতে পারে।সেরকম কোনো বড় পরিবর্তন ইঞ্জিনের ক্ষেত্রে করা হয় নি।

Bajaj Pulsar 125: Features & Specification :
  • ১.এতে সিঙ্গেল এবং স্প্লিট সিট ভ্যারিয়েন্ট রয়েছে।
  • ২.বিশেষ ফিচারস হিসেবে এতে ফুল ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার যোগ করা হয়েছে।
  • ৩.এছাড়া রয়েছে ব্লুটুথ কানেক্টিভিটি।
  • ৪.৫ স্পিড গিয়ার বক্স আছে।
  • ৫..ইউএসবি চার্জিং পোর্ট রয়েছে।
  • ৬.হেড ল্যাম্প কাউল,ফুয়েল ট্যাংক,বেলি প্যান, টেল কাউলে নতুন গ্রাফিক্স বর্তমান।
New verson :

Bajaj Automobile সংস্থার যেসমস্ত পুরোনো মডেলের নতুন সংস্করণ বাজারে লঞ্চ হয়েছে সেগুলি হল Bajaj Pulsar N150, Pulsar N160,Pulsar 220F ইত্যাদি।নতুন ফিচারস,উন্নত হার্ডওয়্যার সেট আপ এবং কালার অপশন যুক্ত করা হয়েছে নতুন এই মডেলটিতে।

Price:

যেকোন জিনিস কেনার আগে সব চেয়ে জরুরী বিষয় তার দাম সম্পর্কে জেনে নেওয়া। Bajaj Pulsar 125 Carbon Fibre Edition মডেলটির এক্স শোরুমে মূল্য 92,833 টাকা।ফাইন্যান্স প্ল্যানে কত টাকা পড়বে,সেই সম্পর্কে বিস্তারিত জানা যায় নি।

আরও পড়ুন: পরিবেশদূষণরোধে এইবার পেট্রোল বাইক ও স্কুটার বন্ধের সিদ্ধান্ত Honda- এর! আসছে পরিবেশবান্ধব মডেল!

About Author
Tiyasha Sen

বিগত প্রায় ২ বছর ধরে কলকাতা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment