ট্রেন্ডিং নিউজটেক নিউজবিনোদনভাইরাললাইফ স্টাইলঅফবিট

Bajaj Pulsar 150: মাত্র ১৫ হাজার টাকার বিনিময়ে ঘরে আনুন Bajaj Pulsar 150! জানুন কীভাবে

Published on:

Bajaj Pulsar 150: বাইক, স্কুটি নিয়ে উন্মাদনা দিন দিন আরো বৃদ্ধি পেতে চলেছে। সেকথা মাথায় রেখে বিভিন্ন অটোমোবাইল সংস্থা নতুন নতুন বাইক, স্কুটি লঞ্চ করছে, তাও আবার পরিবেশ দূষণের কথা মাথায় রেখে। বাজারে Honda, Bajaj, Hero ইত্যাদি কোম্পানির নিত্যনতুন মডেল এসে গেছে। অত্যাধুনিক ফিচারস, দুর্ধর্ষ মাইলেজ সম্পন্ন এই সব মডেলগুলো নজর কেড়ে নিচ্ছে। আজকের প্রতিবেদনে Bajaj Pulsar 150 মডেল সম্পর্কে রইল বিস্তারিত তথ্য।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

স্পোর্টস বাইক পছন্দ করেন অনেকেই আছেন। কিন্তু বিভিন্ন মডেলের স্পোর্টস বাইক বাজারে আছে ঠিকই, কিন্তু সেগুলো কেনার ক্ষমতা সবার থাকে না। তবে এইবার চিন্তার দিন শেষ।মাত্র কয়েক হাজার টাকা খরচ করলেই বাইক হয়ে যাবে আপনার। শুনলে অনেকেই অবাক হবেন, পালসারের মত বাইক, তাও আবার কয়েক হাজারে। কিন্তু এটাই বাস্তব।

Bajaj Pulsar 150 মডেলের ইঞ্জিন :

Bajaj Pulsar 150 মডেলে রয়েছে 4 স্ট্রোক 149.5 cc সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন।এই ইঞ্জিন সর্বাধিক 14 ps শক্তি উৎপন্ন করতে সক্ষম এবং 13.25Nm টর্ক উৎপন্ন করতে সক্ষম।

Bajaj Pulsar 150 মাইলেজ :

এই মডেলের বাইক প্রতি লিটারে 47.5 কিলোমিটারের মত মাইলেজ দিতে সক্ষম।

স্পেসিফিকেশন এবং ফিচারস:
  • ১.এতে রয়েছে ডিজিটাল ওডোমিটার,ডিজিটাল স্পিডোমিটার,ফুয়েল গেজ, হ্যাজার্ড ওয়ার্নিং ইন্ডিকেটর,স্ট্যান্ড অ্যালার্ম,অ্যানালগ ট্যাকমিটার ইত্যাদি রয়েছে।
  • ২.Bajaj Pulsar 150 মডেলে নিরাপত্তার জন্য সামনের এবং পিছনের চাকায় রয়েছে ডিস্ক ব্রেক।
  • ৩. টিউবলেস টায়ার রয়েছে।
  • ৪.১৭ ইঞ্চির অ্যালয় হুইল রয়েছে।
  • ৫.এছাড়া এই মডেলে সেমি ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার রয়েছে।
ফাইন্যান্স প্ল্যান:

যে কোনো জিনিস কেনার ক্ষেত্রে বর্তমানে ভীষণ সুবিধা হয়েছে।ফাইন্যান্স প্ল্যান দ্বারা খুব সহজেই মানুষ কিনতে পারবেন তাদের নিত্য প্রয়োজনীয় জিনিস।তবে এই মডেল ফাইন্যান্স প্ল্যান দ্বারা কেনার প্রয়োজন নেই।কম দামে এমনি পেয়ে যেতে পারেন এই মডেল।

দাম :

এক্স শোরুমে এই মডেলের দাম 1.10 লাখ থেকে 1.15 লাখের মধ্যে।তবে OLX অ্যাপে এই বাইকের 2010 সালের মডেল পাওয়া যাচ্ছে।বর্তমানে এটি 50 হাজার কিলোমিটার মাইলেজ দিতে প্রস্তুত।তাও 15 হাজার টাকায় পেয়ে যাবেন এই মডেল টি।

আরও পড়ুন: Maruti Dream Edition: বড় চমক মধ্যবিত্তদের জন্য! এইবার ৫ লাখের মধ্যে ঘরে আনুন মারুতির এই গাড়ি!

আর একটু ভালো মডেল চাইলে সেটাও নিতে পারেন।এই বাইকের 2016 সালের মডেল পাওয়া যাচ্ছে ।সেটি বর্তমানে 28 হাজার 500 কিলোমিটার মাইলেজ দিতে প্রস্তুত।এটি গ্রাহক পেয়ে যাবেন মাত্র 32 হাজার 500 টাকার বিনিময়ে।তবে কেনার পূর্বে অবশ্যই ভালো করে বিস্তারিত জেনে নেওয়া খুবই প্রয়োজন।

About Author
Tiyasha Sen

বিগত প্রায় ২ বছর ধরে কলকাতা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment