ট্রেন্ডিং নিউজটেক নিউজবিনোদনভাইরাললাইফ স্টাইলঅফবিট

Hero Xoom Combat: বাজার কাঁপাতে ফাইটার জেট লুকের নতুন গাড়ি লঞ্চ করল হিরো!

Published on:

Hero Xoom Combat: ভারতে লঞ্চ হয়ে গেল Hero Xoom Combat Edition। হিরো জুম স্কুটারের এই স্পেশাল এডিশন মডেলের দাম ধার্য করা হয়েছে ৮০,৯৬৭ টাকা।এটি টপ-ভ্যারিয়েন্ট Xoom ZX-এর সাথে প্রায় সমান সমানই স্টাইলের দিক থেকে। আসুন বিশদে জেনে নেওয়া যাক।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই নতুন স্কুটারের বডিতে ফাইটার জেটের মতো ব্ল্যাক এলিমেন্টের সাথে গ্রে শেড করা হয়েছে। স্ট্যান্ডার্ড ভার্সনের ডিজাইনের সাথেই অনুরূপ এই ভার্সন।কালার কনট্রাস্টে অবশ্য কিছুটা পার্থক্য দেখা গেছে। বাড়তি হাইলাইট করা হয়েছে ইয়েলো ও হোয়াইট গ্রাফিক্স দিয়ে।এই হাইলাইটেড গ্রাফিক্স স্কুটারটির অ্যাপ্রন, ফ্রন্ট সাইড প্যানেল এবং রিয়ার এন্ড সহ আরও অন্যান্য জায়গায় করা হয়েছে।

নতুন এই জুম স্কুটারটির স্পেশাল এডিশন কালার ছাড়াও হিরো জুম পলস্টার ব্লু, ব্ল্যাক, ম্যাট অ্যব্রাক্স অরেঞ্জ এবং পার্ল সিলভার হোয়াইট ও গ্রাহকরা নিতে পারবেন। হিরো জুম কমব্যাট এডিশনে বিশেষ ফিচার্স হিসেবে যুক্ত করা হয়েছে ফুল ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, যার সাহায্যে স্পিডোমিটার, মাইলেজ ইন্ডিকেটর, ব্লু ফুয়েল ইন্ডিকেটর সহ বিভিন্ন তথ্য পাওয়া যাবে। স্কুটারটিতে ব্লুটুথ সিস্টেম থাকার কারনে আপনি কল, এসএমএস এলার্ট গুলোও খুব সহজেই জানতে পারবেন।

Hero Xoom Combat Specification: 

এই নতুন স্কুটারটিতে রয়েছে 110.90 সিসি, এয়ার কুলড ইঞ্জিন। এটি 8.05 bhp এবং 8.70 Nm শক্তি সরবরাহ করে। সাসপেনশন সেটআপে সামনের দিকে টেলিস্কোপিক ফর্ক এবং পিছনের দিকে স্প্রিং লোডেড হাইড্রোলিক ড্যাম্পার সহ ইউনিট সুইং রয়েছে। Hero Xoom-এর উভয় প্রান্তে 12-ইঞ্চি অ্যালয় হুইল রয়েছে, যার সামনে 90/90 এবং পিছনের 100/80 টায়ার রয়েছে। সামনে এবং পিছনে যথাক্রমে 190 মিমি ডিস্ক এবং 130 মিমি ড্রাম ব্রেক রয়েছে।

আরও পড়ুন: Mahindra XUV700: গাড়ি কিনবেন ভাবছেন! আর দেরি নয়; এইবার 1.50 লাখ টাকার ছাড় দিচ্ছে মাহিন্দ্রা

About Author
Tiyasha Sen

বিগত প্রায় ২ বছর ধরে কলকাতা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment