ট্রেন্ডিং নিউজটেক নিউজবিনোদনভাইরাললাইফ স্টাইলঅফবিট

Bajaj Platina: লাগবে না পেট্রোল বা ইলেকট্রিক! এইবার CNG তেই ছুটবে গাড়ি, জানুন বিস্তারিত 

Published on:

Bajaj Platina CNG Bike: দিন দিন পেট্রোলের দাম যেভাবে বৃদ্ধি পাচ্ছে তাতে মাথায় হাত পড়ছে বাইক আরোহীদের। যার কারণে ইতিমধ্যে বাজার ছেয়ে গেছে ইলেকট্রিক গাড়িতে। তবে এইবার বাইক প্রেমীদের জন্য রয়েছে সুখবর। কারণ পেট্রোল বা ইলেকট্রিকের বদলে এইবার CNG তেই ছুটবে বাইক। আর এই অসাধ্য সাধন করতে চলেছে বাইক সংস্থা Bajaj। 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Bajaj Platina CNG Bike:

 

Bajaj Platina Cng
Bajaj Platina Cng

অনেক দিন থেকেই বিভিন্ন বাইক সংস্থা CNG বাইক বাজারে আনার চেষ্টা করছে। আর এইবার সেই অসাধ্য সাধন করে CNG বাইক নিয়ে হাজির হয়েছে Bajaj। কয়েক বছর ধরে ব্যতিক্রমী জ্বালানি CNG তে বাইক চালানো যায় কিনা তা নিয়ে পরীক্ষা করছিল Bajaj Motors I অবশেষে তারা এ বিষয়ে সফলতা অর্জন করেছেন। খুব শীঘ্রই Bajaj Motors ভারতের বাজার কাঁপাতে আনতে চলেছে বিশ্বের প্রথম CNG চালিত বাইক। বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় এই বাইক এর একটি ছবি দেখা যায়। সেখানেই দেখা যায় সম্পূর্ণ নতুন ভাবে সাজিয়ে তোলা হয়েছে bajaj Platina 110 CC বাইকটি। বাইকটিতে একটি ছোট ইঞ্জিন ট্যাঙ্কের সঙ্গে পেছন দিকে রয়েছে দীর্ঘ প্রসারিত একটি আসন। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এই বাইকের দাম ও বাইকের লঞ্চের দিনক্ষণ জানার উৎসাহ বেড়েছে মানুষের মধ্যে। বাইকের ছবি প্রকাশ্যে আসলেও এর দাম ও লঞ্চের দিনক্ষণ সম্পর্কে আনুষ্ঠানিক ভাবে কিছুই জানানো হয়নি bajaj motors-এর তরফে।

Bajaj Platina CNG Bike Price:

Bajaj Platina Cng
Bajaj Platina Cng

টেস্ট চলাকালীনই এই CNG বাইকের কিছু ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় যা দেখে মানুষের মধ্যে কৌতুহল বেড়ে যায়। সংস্থার তরফ থেকে কিছু না জানালেও সূত্র মারফত খবর সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই দেখা যাচ্ছে এপ্রিল মাসেই ভারতের বাজারে লঞ্চ হতে পারে Bajaj Platina CNG Bike। Bajaj Platina CNG বাইকটির দাম হতে পারে প্রায় এক লক্ষ টাকার মধ্যেই। সংস্থার তরফ থেকে সঠিক দাম না জানালেও অনেকেই মনে করছেন আশি হাজার থেকে এক লাখের মধ্যেই দাম রাখা হতে পারে বাইকের।  

এই প্রজন্ম থেকে মানুষ সাক্ষী হতে চলেছে নতুন এক বাইকের যা চলবে সম্পূর্ণ নতুন পদ্ধতিতে। যেখানে লাগবে না কোনো পেট্রোল বা ইলেকট্রিক। এই বাইকের আশায় এখন দিন গুনছে বাইক প্রেমীরা। আশা করা যায় বাজারে এই বাইক আসলে সাধারন মানুষের অনেক সুবিধা হবে,অল্প খরচেই চলবে বাইক।

20240328 125058, Bajaj Platina, Bajaj Platina: লাগবে না পেট্রোল বা ইলেকট্রিক! এইবার Cng তেই ছুটবে গাড়ি, জানুন বিস্তারিত 

আরও পড়ুন: Railways: প্রতিটি ট্রেনের বগিতে ৫টি সংখ্যায় কী লেখা থাকে? ৯৯% মানুষ জানেন না এর আসল অর্থ

আরও পড়ুন: Shah Rukh Khan: শাহরুখ খানের দেহরক্ষী রবির বার্ষিক বেতন শুনে বড় কোম্পানির সিইও’রা পাবেন লজ্জা

About Author
Tiyasha Sen

বিগত প্রায় ২ বছর ধরে কলকাতা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment